Banglar Chokh | বাংলার চোখ

ময়মনসিংহে সাফজয়ী ৮ ফুটবলারকে দুই দিনব্যাপী সংবর্ধনার আয়োজন 

এম এ কালাম ময়মনসিংহ থেকে

প্রকাশিত: ০২:৫৬, ২৭ সেপ্টেম্বর ২০২২

ময়মনসিংহে সাফজয়ী ৮ ফুটবলারকে দুই দিনব্যাপী সংবর্ধনার আয়োজন 

ফাইল ফটো

সাফ চ্যাম্পিয়নশিপ ট্রফি জয়ী বাংলাদেশ দলের সদস্য কলসিন্দুরের আট নারী ফুটবলারকে দুই দিনব্যাপী নানা আয়োজনে ময়মনসিংহে সংবর্ধনা দেওয়া হবে। জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও ফুটবল ফেডারেশন যৌথভাবে আগামী ২৯ সেপ্টেম্বর এবং রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে ৩০ সেপ্টেম্বর এই সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ ছাড়া আট ফুটবলারকে ঢাকা থেকে ময়মনসিংহে আনার জন্য কলসিন্দুর ফুটবল টিমের ম্যানেজার মালা রাণী সরকার এবং ফুটবল ফেডারেশন ময়মনসিংহ শাখার কর্মকর্তা বোরহান উদ্দিনকে দায়িত্ব দেওয়া হয়েছে।

সোমবার) ২৬ সেপ্টেম্বর) এই তথ্য নিশ্চিত করে কলসিন্দুর ফুটবল টিমের ম্যানেজার মালা রাণী সরকার জানান, আগামী বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ঢাকার ফুটবল ফেডারেশন কার্যালয় থেকে সকাল ৭টায় ফুটবলাররা সড়কপথে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা দেবেন। ময়মনসিংহ সদরের সিবিএমসিবি হাসপাতালের সামনে থেকে তাদের বরণ করে নিয়ে ছাদখোলা গাড়িতে শোভাযাত্রাসহ ময়মনসিংহ মহানগরীর প্রধান সড়ক হয়ে সার্কিট হাউজে আসবেন তারা। দুপুরে লাঞ্চের পরে শিল্পাচার্য জয়নুল পার্কের বৈশাখী মঞ্চে জেলা প্রশাসন জেলা পুলিশ ও ফুটবল ফেডারেশন যৌথভাবে তাদের সংবর্ধনা দেবে। 

পরের দিন ৩০ সেপ্টেম্বর পুলিশের রেঞ্জ ডিআইজি কার্যালয়ে ফুটবলারদের সংবর্ধনা দেওয়া হবে।

বাংলাদেশ ফুটবল দলে প্রতিনিধিত্ব করা ময়মনসিংহের ওই গ্রামের আট ফুটবলার হলেন– সানজিদা, মারিয়া, শিউলি আজিম, মারজিয়া আক্তার, শামসুন্নাহার, তহুরা, সাজেদা ও শামসুন্নাহার জুনিয়র।

সাফজয়ী নারী ফুটবলারদের সংবর্ধনা দেওয়ার জন্য ইতোমধ্যেই আয়োজকরা প্রস্তুতি নেওয়া শুরু করেছেন বলে জানান মালা রাণী সরকার। 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়