Banglar Chokh | বাংলার চোখ

সাফজয়ী রংপুর বিভাগের তিন নারী কৃতি ফুটবলার কে প্রানঢালা উষ্ণ অভ্যর্থনা (ভিডিও)

এস এম রিফাত হোসেন বাঁধন ,রংপুর থেকে

প্রকাশিত: ২১:০৯, ২৯ সেপ্টেম্বর ২০২২

প্রথম বারের মতো বাংলাদেশের নারী ফুটবলারদের সাফজয়ে সারাদেশের মতো রংপুরেও বৈছে আনন্দ বন্যা। সৈয়দপুর বিমানবন্দর থেকে সাফফুটবল জয়ী রংপুরের সিরাত জাহান স্বপনা,ঠাকুরগাঁয়ের স্বপনা রানী ও সোহাগী কিসকু কে ছাদখোলা জীপে রংপুর আনা হয়। 

রংপুর মেট্রোপলিটন পুলিশ ও সিটি কর্পোরেশন এর প্রধান ফটকে "শেখ রাসেল মেমোরিয়াল কল্যাণ সংস্থা"র বিভাগীয় কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি যুব নেতা মিজানুর রহমান মির্জা সহ ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা ঢাকা মহাসড়ক লাল ফিতা কেটে ফুলের উষ্ণতায় শুভেচ্ছায় সিক্ত করান পরে  রংপুর টাউন হলে মানুষের ঢল নামে।

টাউন হলের গেট থেকে রংপুরের সর্বস্তরের মানুষ লাল সবুজের পতাকা হাতে স্বপনাদের ফুলেল অভ্যর্থনা জানায়। 

এসময় স্বপনা হাত নেড়ে দর্শক শুভাকাঙ্ক্ষীদের অভিবাদন জানায়। রংপুর পাবলিক লাইব্রেরী মাঠের উন্মুক্ত সংবর্ধনা মঞ্চে উঠার আগে গাড়ী থেকে নামার সাথে সাথে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এবং জেলা ও বিভাগীয়,মহিলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ ফুল দিয়ে সাফ ফুটবল জয়ীদের বরন করে নেন। পরে  মঞ্চে জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা,ফুটবল ফেডারেশন,মহিলা ক্রীড়াসংস্থা,জেলা ও পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগ,চেম্বার অব কমার্স, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়রসহ সর্বস্তরের মানূষ তাদের ফুল দিয়ে সংবর্ধিত করে।

রংপুরের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি,জেলা আওয়ামীলীগ সভাপতি,ঠাকুরগাও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, মহিলা ক্রীড়া সংস্থা রংপুর জেলার সাধারণ সম্পাদক আনন্দ অনুভুতি প্রকাশ করে এই বিজয় কে রংপুর তথা দেশের তৃণমুল পর্যায়ে নারী খেলোয়াড়দের অনুপ্রেরণা যোগাতে মাইলফলক হয়ে থাকবে এবং তাদের জন্য সব কিছু করার সর্বাতক প্রচেষ্টার কথা জানান তারা।
বিকালে রংপুরের পালিচড়ার নয়াপুকুর মিনি ষ্টেডিয়ামে প্রীতি ফুটবল টুনার্মেন্ট ও নাগরিক সংবর্ধনা, আর্থিক উপহার প্রদান করা হবে সাফজয়ী রংপুরের কৃতি সন্তান নারী ফুটবলার সিরাত জাহান স্বপনা কে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়