Banglar Chokh | বাংলার চোখ

সৈয়দপুরে কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৩২, ২৫ নভেম্বর ২০২২

সৈয়দপুরে কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব ছবি

নীলফামারীর সৈয়দপুরে কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট - ২০২২ শুরু হয়েছে।  পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. জোবায়দুর রহমান শাহীন ওই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছেন। গতকাল শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে শহরের শের এ- বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে ওই  ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। 
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান  ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন টুর্নামেন্টের আয়োজক সৈয়দপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. জোবায়দুর রহমান শাহীন।
 কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় বাঁশবাড়ী ফুটবল একাডেমি বনাম যুগান্তর স্পোটিং ক্লাব পরস্পরের মুখোমুখি হয়। এতে বাঁশবাড়ী ফুটবল একাডেমি ৩ - ০ গোলে যুগান্তর স্পোটিং ক্লাবকে হারিয়েছে। বিজয়ী দলের পক্ষে সাকির দুইটি ও রানা একটি গোল করেন।
 গতকালকের উদ্বোধনী খেলাটি পরিচালনা করেন  লায়ন্স স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) রেফারী মো. শরিফুল ইসলাম। আর সহকারী রেফারী ছিলেন আব্দুস সালাম মন্ডল ও মো. আমিরুল ইসলাম।
 আজ শনিবার টুর্নামেন্টের দ্বিতীয় দিনের খেলায় ভাইজান একাদশ বনাম  বাঁশাবাড়ী মোহামেডান স্পোটিং ক্লাব অংশ নেবে।
 কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজক কমিটির সূত্রে জানা গেছে, এতে সৈয়দপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের মোট আটটি ফুটবল দল অংশ নিচ্ছেন।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়