Banglar Chokh | বাংলার চোখ

নেইমারের অটোগ্রাফসহ জার্সি উপহার পেলেন তামিম

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৯, ২৬ নভেম্বর ২০২২

নেইমারের অটোগ্রাফসহ জার্সি উপহার পেলেন তামিম

ছবি-সংগৃহীত

বাংলাদেশের অন্যতম সেরা ক্রিকেটার তামিম ইকবাল। বাইজ গজের বাইরে ফুটবল প্রেমও রয়েছে খান সাহেবের। আন্তর্জাতিক ফুটবলে তামিমের পছন্দ পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। বিশ্বকাপে প্রিয় দলের প্রথম জয় স্টেডিয়ামে বসেই দেখেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। শুধু তাই নয়, সেলেসাওদের সেরা তারকা নেইমারের সিগনেচার করা জার্সিও উপহার পেয়েছেন তামিম।

গত ২১শে অক্টোবর সোশ্যাল মিডিয়ায় ব্রাজিল-সার্বিয়া ম্যাচের টিকিট পাওয়ার কথা জানিয়েছিলেন তামিম। লুসাইল স্টেডিয়ামে বাংলাদেশি ক্রিকেটারকে হতাশ করেনি তার প্রিয় দল। সার্বিয়াকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করেছে ব্রাজিল। ম্যাচশেষে নেইমারের অটোগ্রাফসহ একটি জার্সি উপহারও পান তামিম। জার্সিটি তুলে দেন নেইমারের পাবলিসিটির দায়িত্বে থাকা বাংলাদেশের ছেলে রবিন মিয়া। 

জানা যায়, তামিম কাতারে যাচ্ছেন শুনে তার জন্য এই উপহারের ব্যবস্থা করেন রবিন মিয়া। কিশোরগঞ্জের ভৈরবের ছেলে রবিন নেইমারের দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু এবং ব্রাজিল তারকার প্রচারণার কাজে যুক্ত রয়েছেন।

এক বিদেশি বন্ধুর মাধ্যমে নেইমারের সঙ্গে পরিচয় হয় রবিনের। এরপর থেকে পিএসজি তারকার সঙ্গে সখ্যতা বাড়ে তার। তাছাড়া বিশ্বকাপের জন্য কাতারে আসা নেইমারের পরিবারকে সব ধরনের লজিস্টিক সাপোর্ট দিচ্ছেন রবিন। 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়