Banglar Chokh | বাংলার চোখ

ফুলবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা

অমর চাঁদ গুপ্ত অপু, বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩৪, ২৩ জানুয়ারি ২০২৩

ফুলবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা

নিজস্ব ছবি

দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে গতকাল সোমবার উপজেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টায় উপজেলার পৌরশহরের সুজাপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও ক্রীড়া সংস্থার পতাকা উত্তোলন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওয়াসিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী।

এতে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শমশের আলী মন্ডল, যুব উন্নয়ন কর্মকর্তা এসএম মনিরুজ্জামান, একাডেমিক সুপারভাইজার শফিকুল ইসলাম, সুজাপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার চক্রবর্ত্তী প্রমুখ।

পরে দুপুর দুইটায় আনুষ্ঠানিভাবে শ্রেণিভিত্তিক চারটি গ্রুপে ৩২ টি ইভেন্টের বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে সম্মাননা পূবর্ক কৃতিত্বের ম্যাডেল ও সনদ বিতরণ করেন অনুষ্ঠানের অতিথিদ্বয়।

উল্লেখ্য, ‘ক’ ও ‘খ’ গ্রুপ ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণির ছাত্র ও ছাত্রী: ১০০ মি., ২০০ মি., হাইজাম্প ও লংজাম্প। ‘গ’ ও ‘ঘ’ গ্রুপ নবম থেকে দশম শ্রেণির ছাত্র ও ছাত্রীরা ১০০ মি., ২০০ মি., ৪০০ মি., ৮০০ মি., ১৫০০ মি., হাইজাম্প, লংজাম্প, ট্রিপল জাম্প, জ্যাভলিন থ্রো, শটপুট, ডিসকাস থ্রো ও ৪x১০০ মি. রিলে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়