Banglar Chokh | বাংলার চোখ

ফুলবাড়ীতে শারীরিক অক্ষম বৃদ্ধকে হুইল চেয়ার প্রদান

সারাবাংলা

সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত: ২২:২১, ১২ জুন ২০২৪

সর্বশেষ

ফুলবাড়ীতে শারীরিক অক্ষম বৃদ্ধকে হুইল চেয়ার প্রদান

ছবি: বাংলার চোখ

দিনাজপুরের ফুলবাড়ীর আমরা করব জয় সংগঠনের উদ্যোগে বার্ধক্যজনিত রোগে চলাফেরা করতে শারীরিকভাবে অক্ষম মো. দুখু মিয়া (৬১) নামের এক বৃদ্ধকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে।   বুধবার (১২ জুন) সকাল ১১ টায় ফুলবাড়ী পৌর এলাকার উপজেলা স্বাস্থ্য কমপেস্নঙ্রে পেছনে উত্তর সুজাপুর গ্রামের দুখু মিয়ার বাড়ীতে গিয়ে আমরা করব জয় সংগঠনের পক্ষ থেকে একটি হুইল চেয়ার প্রদান করা হয়।

এ সময় আমরা করব জয় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক পস্নাবন শুভ, সহ-সভাপতি সহসভাপতি পলাশ দাস বাপ্পী, সাধারণ সম্পাদক সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মিঠুন দত্ত, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য কংকনা রায়, সদস্য রাজিন শ্রেয়াস রম্নমান, আইরিন আক্তার হিরা, মোসলেম উদ্দিন, আরিয়ান বাবু প্রমুখ।

দুখু মিয়া জানান, দীর্ঘ এক যুগ ধরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী হয়ে বাড়ীতে পড়ে আছেন। তখন থেকেই চলাফেরা বন্ধ হয়ে গেছে। বিছানা আর বারান্দা হয়েছে তার নিত্য সঙ্গী। বাড়ীর বাইরে গিয়ে এলাকার লোকজনের সঙ্গে কথা বলার ইচ্ছা হলেও শারীরিকভাবে অক্ষমতার জন্য সেটি হয়ে ওঠেনি। কিন্তু আমরা করব জয় সংগঠনের পক্ষ থেকে হুইল চেয়ার দেওয়ায় এখই সেই ইচ্ছা পূরণ করতে পারবো। আলস্নাহ এই ছেলে-মেয়েগুলাক ভালো করম্নন। বিদ্যা-বুদ্ধি, গুণে-মানে এরা যেন বড় হয়ে আমার মতো মানুষগুলাক যেন সাহায্য করতে পারে সেই দোয়াই করেন তিনি।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক পস্নাবন শুভ বলেন, ভাবনা থেকে হোক ভালো কাজ এই স্স্নোগানকে ধারণ করে আমরা করব জয় সংগঠনের জন্ম। জন্মলগ্ন থেকেই সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছে সংগঠনটির নেতাকর্মী ও সদস্যরা। এরই অংশ হিসেবে বৃদ্ধ দুখু মিয়াকে একটি হুইল চেয়ার প্রদান করা হয়েছে। আগামীতেও এমন কার্যক্রম অব্যাহত থাকবে।

সর্বশেষ

জনপ্রিয়