Banglar Chokh | বাংলার চোখ

কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন (ভিডিও)

সারাবাংলা

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি

প্রকাশিত: ০২:১৫, ১৩ জুন ২০২৪

সর্বশেষ

পটুয়াখালীর কলাপাড়ায় ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। উপজেলার পেয়ারপুর আমেনা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বড়ইতলা নদীতে ব্রিজের অভাবে এলাকার মানুষ প্রতিনিয়ত দুর্ভোগ পোহাচ্ছে। শুধুমাত্র বাঁশের সাঁকোই গ্রামবাসির একমাত্র ভরসা। কৃষি ও মৎস্য পেশায় নিয়োজিতদের পণ্য সরবরাহে বিকল্প পথে যাতায়াত করায় অতিরিক্ত টাকা খরচ হচ্ছে তাদের। এছাড়া সাঁকোটি পারাপারে শিক্ষার্থীসহ নারী ও বয়স্কদের পড়তে হয় ভোগান্তিতে। তাই বড়ইতলা নদীর উপর ব্রিজের দবিতে বুধবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার ডালবøুগঞ্জ ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে মানববন্ধরে আয়োজন করা হয়। ঘন্টাব্যাপী কর্মসূচিতে স্থানীয় শিক্ষার্থীসহ প্রায় ৫ শতাধিক নারী পুরুষ অংশগ্রহণ করেন।
এসময় বক্তব্য রাখেন ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা হেদায়েত উল্লাহ জিহাদী, আমেনা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আলমগীর হোসেন, প্রবীণ হোমিও চিকিৎসক মো.আনোয়ার হোসেন গাজী, স্থানীয় বাসিন্দা মো.শামসুল হক ও আবিদ হাসান প্রমুখ।
বক্তরা বলেন, ব্রিজটি নির্মিত হলে যোগাযোগ ব্যবস্থার সুগম হবে। এছাড়া দীর্ঘদিনের দুর্ভোগ লাঘবে সংশ্লিষ্টদের কতৃপক্ষের কাছে বড়ইতলা নদীতে একটি ব্রিজ নির্মাণের দাবি জানান তারা।

সর্বশেষ

জনপ্রিয়