Banglar Chokh | বাংলার চোখ

পঞ্চগড়ে নিখোঁজের তিনদিন পর ব্যক্তির নদী থেকে মরদেহ উদ্ধার

সারাবাংলা

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৯, ২৮ সেপ্টেম্বর ২০২৩

সর্বশেষ

পঞ্চগড়ে নিখোঁজের তিনদিন পর ব্যক্তির নদী থেকে মরদেহ উদ্ধার

আবুল কালাম

পঞ্চগড়ে দেবীগঞ্জ উপজেলায় বুড়ি তিস্তা নদীতে গভির রাতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের তিনদিন পর আবুল কালাম (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৭ সেপ্টেম্বর) গভির রাতে দেবীগঞ্জ উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের হুসেইনের ঘাট নামক এলাকায় বুড়ি তিস্তা নদীর ধারে পানিতে ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, নিহত আবুল কালাম চিলাহাটি ইউনিয়নের ভাউলাগঞ্জ তেলিপাড়া গ্ৰামের মৃত রুস্তম আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৪ সেপ্টেম্বর ভোর রাতে চিলাহাটি ইউনিয়নের ফুলবাড়ী স্লুইস গেটে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন কালাম। ভোর হয়ে গেলেও বাসায় না ফেরায় ফায়ার সার্ভিস কে খবর দেন পরিবারের সদস্যরা। স্রোতের গতি অত্যাধিক থাকায় দেবীগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দিনব্যাপী উদ্ধার অভিযান পরিচালনা করেও মরদেহ উদ্ধার করতে ব্যর্থ হয়। পরবর্তী দুই দিন খোঁজাখুঁজি করেও মরদেহ পাওয়া যায় নি। 

এদিকে বুধবার (২৭ সেপ্টেম্বর) গভির রাতে টেপ্রীগঞ্জ ইউনিয়নের হুসেইনের ঘাট নামক এলাকায় বুড়ি তিস্তা নদীতে মাছ ধরতে গিয়ে স্থানীয়রা একটি মরদেহ ভেসে থাকতে দেখে। পরে তারা দেবীগঞ্জ থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল শেষে ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার করে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, নদী থেকে উদ্ধার করার পর মরদেহটি শণাক্ত করেছেন তার পরিবার। মরদেহটি ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 
 

সর্বশেষ

জনপ্রিয়