Banglar Chokh | বাংলার চোখ

বেইলি রোডে অগ্নিকা­ণ্ড: ভবনের ম্যানেজারসহ চারজন রিমান্ডে

কোর্টকাচারী

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০০:৫২, ৩ মার্চ ২০২৪

সর্বশেষ

বেইলি রোডে অগ্নিকা­ণ্ড: ভবনের ম্যানেজারসহ চারজন রিমান্ডে

ছবি:সংগৃহীত

রাজধানীর বেইলি রোডের গ্রিন কোজি কটেজ নামের বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় আটক চারজনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
 রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- ভবনের চুমুক রেস্টুরেন্টের দুই মালিক আনোয়ারুল হক ও শফিকুর রহমান রিমন, কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজার জয়নুদ্দিন জিসান, ভবনের ম্যানেজার মুন্সি হামিমুল আলম বিপুল।

শনিবার সন্ধ্যায় তাদের আদালতে হাজির করে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার পরিদর্শক (তদন্ত) আবু আনসারি মিল্টন সাত দিনের রিমান্ড আবেদন করেন। পরে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরী তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে এদিন সন্ধ্যা ৬টায় আদালতের হাজত খানায় আনা হয় আসামিদের।

গত শুক্রবার ভবনটির নিচতলার চুমুক রেস্টুরেন্টের দুই মালিক আনোয়ারুল হক ও শফিকুর রহমান রিমন, কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজার জয়নুদ্দিন জিসানকে আটক করে ঢাকা মহানগর (ডিএমপি) পুলিশ। পরে শনিবার অভিযান চালিয়ে ভবনের ম্যানেজার মুন্সি হামিমুল আলম বিপুলকে আটক করে রমনা থানা পুলিশ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে বেইলি রোডের গ্রিন কোজি কটেজ নামের ভবনটিতে লাগা আগুনে ৪৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৪৩ জনের পরিচয় শনাক্ত হয়েছে। ওই রাতেই আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এখন ঢাকা মেডিকেলে আর কেউ ভর্তি নেই। আহত ১১ জনের সবার চিকিৎসা চলছে বার্ন ইনস্টিটিউটে।

এ ঘটনায় রমনা থানায় শুক্রবার অবহেলাজনিত হত্যাকাণ্ডের অভিযোগে পুলিশ বাদী হয়ে একটি মামলা করে।

সর্বশেষ

জনপ্রিয়