Banglar Chokh | বাংলার চোখ

হবিগঞ্জে গণপিটুনিতে এক ডাকাত নিহত,আরেক ডাকাত আটক

অপরাধ

কামরুল হাসান কাজল, হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২২:১৯, ২৭ মার্চ ২০২৪

সর্বশেষ

হবিগঞ্জে গণপিটুনিতে এক ডাকাত নিহত,আরেক ডাকাত আটক

ছবি: বাংলার চোখ

হবিগঞ্জের লাখাইয়ে গণপিটুনীতে ঘটনাস্থলেই এক ডাকাত সর্দার নিহত ও আরেক ডাকাতকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে হবিগঞ্জ জেলার লাখাই উপজেলায়।

গত ২৬ মার্চ(মঙ্গলবার) দিবাগত গভীর রাতে উপজেলার বুল্লা ইউনিয়নের গোয়াকারা গ্রামে। গনধোলাইয়ে নিহত ডাকাত সর্দার হিরাজ মিয়া(৪৫) হবিগঞ্জ সদর উপজেলার ধল গ্রামের জজ মিয়ার ছেলে। এই ঘটনার বিষয়টি লাখাই থানার অফিসার ইনচার্জ(ওসি)মো:আবুল খায়ের সত্যতা নিশ্চিত করেন। রাত অনুমান ১২ টার সময়  উল্লেখিত স্থানে কয়েকজন ডাকাত মোটর সাইকেলসহ বিভিন্ন যানবাহন থামিয়ে ডাকাতি করছিল।এই ঘটনাটি জানতে পেরে গ্রামবাসী একত্রিত হয়ে ডাকাতদের দাওয়া করে।এক পর্যায়ে ধাওয়া দিয়ে ডাকাত সর্দার হিরাজ মিয়াকে আটক করে গণপিটুনি দিলে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

এসময় জনতার ধাওয়া খেয়ে অন্যান্য ডাকাতরা দিক-বেদিকে পালানোর সময় আব্বাস নামের আরেক ডাকাতকে আটক করা হয়েছে। পরে ডাকাত আব্বাসকে পুলিশের হাতে সোপর্দ করেন তারা।গুরুতর আহত অবস্থায় হিরাজ মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হলে সেখানেই তার মৃত্যু হয়েছে বলে জানান তিনি।এদিকে নিহত ডাকাত সর্দার হিরাজ মিয়ার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১২টি ডাকাতির মামলা রয়েছে। 

সর্বশেষ

জনপ্রিয়