Banglar Chokh | বাংলার চোখ

ঝিনাইগাতীতে ৫শ বোতল ফেন্সিডিলসহ আটক ২

অপরাধ

শাহরিয়ার মিল্টন,শেরপুর

প্রকাশিত: ২১:০৮, ৬ জুন ২০২৪

সর্বশেষ

ঝিনাইগাতীতে ৫শ বোতল ফেন্সিডিলসহ আটক ২

ছবি: বাংলার চোখ

শেরপুরের ঝিনাইগাতীতে ৫শ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছে ঝিনাইগাতী থানা পুলিশ। বৃহস্পতিবার (৬ জুন) সকালে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন শ্রীবরদী উপজেলার গেরামারা কাকিলাকুড়া গ্রামের আব্দুল্লাহ খন্দকারের ছেলে মোর্শেদ খন্দকার ফকির (৩৫) ও ঝিনাইগাতী উপজেলার রামেরকুড়া (স্টেডিয়াম এর পার্শ্বের) গ্রামের জয়নাল আবেদীন মিস্ত্রীর ছেলে মোঃ আমীর হোসেন (৩০)। তাদের কাছে থেকে ৫শ বোতল ফেন্সিডিল উদ্ধার ও একটি অটো রিক্সা জব্দ করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের বর্তমান বাজার মূল্য আনুমানিক ৭ লাখ ৫০ হাজার টাকা।

পুুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতি ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বছির আহমেদ বদলের নির্দেশে এসআই তনু নন্দন কুমার রুরামের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঝিনাইগাতী উপজেলার গজনী ও বাকাকুড়া বাজারের মধ্যবর্তী এলাকায় অভিযান চালিয়ে ৫শ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে আটক করে। এ সময় আরও ২/৩ আসামী পালিয়ে যায়। আটক আসামীরা জিজ্ঞাসাবাদে জানায়, পলাতক আসামীদের মধ্যে একজন তাদের পরিচিত। তিনি শ্রীবরদী উপজেলার সাতানী গ্রামের ৭ নং ওয়াডের লোকমান হোসেনের ছেলে রেজুয়ান (২৮)।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বদল জানান, বৃহস্পতিবার দুপুরে  আটক ওই দুই আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর শেরপুর কোর্টে পাঠানো হয়েছে। পলাতক আসামীদের নাম ঠিকানা এখনো পাওয়া যায়নি। তাদেরকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়