Banglar Chokh | বাংলার চোখ

রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র ও গুলি উদ্ধার, গ্রেফতার ৩

অপরাধ

প্রতিনিধি

প্রকাশিত: ১৩:২০, ৩ এপ্রিল ২০২৩

সর্বশেষ

রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র ও গুলি উদ্ধার, গ্রেফতার ৩

কক্সবাজারের উখিয়ায় ক্যাম্পে আরসার সদস্যসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করার দাবি করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।
 
সোমবার (০৩ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে উখিয়ার ময়নারঘোনা ক্যাম্প-১৮, কে-৯ ব্লক থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন ৮ এপিবিএনের সহকারি পুলিশ সুপার (অপারেশনস্ এন্ড মিডিয়া) মো. ফারুক আহমেদ।


গ্রেফতাররা হলেন-ক্যাম্প-১৮, ব্লক-এম/২ এর বাসিন্দা মৃত মোহাম্মদ জলিলের ছেলে হাফিজ উল্লাহ প্রকাশ হাফিজুর রহমান (২০), একই ক্যাম্পের ব্লক-এম/১ এর বাসিন্দা আমির হাকিমের ছেলে নূর ইসলাম (৩৫) এবং মৃত সৈয়দ আহমদের ছেলে মোহাম্মদ জাবের (৩১)।

আরও পড়ুন: এপিবিএন'র সঙ্গে রোহিঙ্গা সন্ত্রাসীদের গোলাগুলি, ভয়ংকর অস্ত্র উদ্ধার

মো. ফারুক আহমেদ বলেন, ক্যাম্প ১৮ তে অস্ত্রধারী সন্ত্রাসীরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে এপিবিএনের একটি টিম ব্লক কে-৯ এর মোহাম্মদ জাবেরের চায়ের দোকান ঘিরে ফেলে। অভিযানে অস্ত্রধারী আরসা সন্ত্রাসী ও হত্যা মামলার আসামি হাফিজ উল্লাহ প্রকাশ হাফিজুর রহমানসহ তার দুই সহযোগী নূর ইসলাম ও মোহাম্মদ জাবেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় শর্টগান, দুই রাউন্ড পিস্তলের গুলি, দুই রাউন্ড রাইফেলের গুলি ও ছয় রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন ফারুক আহমেদ।

সর্বশেষ

জনপ্রিয়