Banglar Chokh | বাংলার চোখ

চাঁদার টাকা না পাওয়ায় ছুরিকাঘাতে শ্রমিককে হত্যা

অপরাধ

স্টাফ রিপোর্টার, পাবনা

প্রকাশিত: ১৬:২২, ৩ এপ্রিল ২০২৩

সর্বশেষ

চাঁদার টাকা না পাওয়ায় ছুরিকাঘাতে শ্রমিককে হত্যা

পাবনার সুজানগরে চাঁদার টাকা না পাওয়ায় তজু প্রামানিক (৫০) নামের এক শ্রমিক সর্দারকে ছুরিকাঘাতে হত্যা করেছে এক বখাটে।

রবিবার (০২ এপ্রিল) সকাল এগারোটার দিকে তাকে ছুরিকাঘাত করার পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একইদিন মধ্যরাতে তিনি মারা যান।

নিহত তজু প্রামানিক উপজেলার চরভবানীপুর গ্রামের বাসিন্দা। অভিযুক্ত বখাটে তুফান সরদার (২৭) একই উপজেলার চর সুজানগর গ্রামের মৃত মাসুদ সরদারের ছেলে।

থানায় লিখিত অভিযোগে নিহতের স্ত্রী ছামিরা খাতুন বলেন, তার স্বামী তজু প্রামানিক ইটভাটায় কাজ করেন। শ্রমিকদের সরদার তিনি। বখাটে তুফান সরদার বেশকিছুদিন ধরে তার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিলেন। চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানান তজু প্রামানিক। এতে ক্ষিপ্ত হয়ে হুমকি দেন তুফান।

প্রতিদিনের মতো রবিবার সকাল ১১টার দিকে ইটভাটায় কাজে যাচ্ছিলেন তজু প্রামানিক। সুজানগর বড় বাজার সিটি ভবন মার্কেটের পেছনে পৌঁছানোর পর তজুর কাছে আবারো চাঁদা দাবী করেন বখাটে তুফান। টাকা না দেয়ায় তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তুফান। এরপর স্থানীয়রা তজুকে উদ্ধার করে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। সেখান থেকে নেয়া হয় পাবনা জেনারেল হাসপাতালে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় থেকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দিবাগত রাত দেড়টার দিকে মারা যান তজু প্রামানিক।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের স্ত্রী ছামিরা খাতুন বাদী হয়ে বখাটে তুফান সরদারসহ অজ্ঞাত ৩-৪ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন। আসামীকে গ্রেফতার করতে অভিযান চলছে বলে জানান ওসি।

অভিযুক্ত বখাটে তুফান সরদারের বিরুদ্ধে বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডের বেশকিছু অভিযোগ রয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ

জনপ্রিয়