Banglar Chokh | বাংলার চোখ

সিংগাইরে দুর্ধর্ষ ডাকাতি, ৩০ লক্ষাধিক টাকার মালামাল লুট আহত-৬

অপরাধ

মুহ.মিজানুর রহমান বাদল,মানিকগঞ্জ

প্রকাশিত: ২২:৩১, ২০ নভেম্বর ২০২৩

সর্বশেষ

সিংগাইরে দুর্ধর্ষ ডাকাতি, ৩০ লক্ষাধিক টাকার মালামাল লুট আহত-৬

আহত সোহেল

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের গাজিন্দা হটাৎপুর গ্রামে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এতে স্বর্ণালংকারসহ ৩০ লক্ষাধিক টাকার মালামাল লুট হয়েছে। সশস্ত্র মুখোশধারী ডাকাত দলের মারপিটে ৬ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর দু’জনকে ঢাকাস্থ পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে, রবিবার দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের ওই গ্রামের মজুমদার ভিলায় এ ডাকাতির ঘটনা ঘটে। গৃহকর্তী জাহানারা বেগম (৬২) জানান, বিল্ডিংয়ের পিছনের দিক দিয়ে মই দিয়ে ৭-৮ জনের ডাকাতদল ছাদে ওঠে। পরে তারা চিলে কোঠার দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে।

এরপর  আমার দেড় বছরের নাতনি সানজিদার গলায় দা ধরে সবাইকে জিম্মি করে। এ সময় আলমারির চাবি নিয়ে ৩০ ভরি স্বর্ণালংকার, ১২০০ সৌদি রিয়াল, নগদ ১৫ হাজার টাকা, টিভি ও মোবাইলসেটসহ মালামাল লুট করে। আমার ছেলে সোহেল (৩৫) প্রতিরোধের চেষ্টা করলে তাকে কুপিয়ে জখম করে ডাকাতদল। সেই সঙ্গে আমিসহ পরিবারের অন্য ২ সদস্যকে মারধর করে। আমাদের ডাক-চিৎকারে প্রতিবেশী ফারুক হোসেন(২৫) এগিয়ে আসলে তাকেও কুপিয়ে জখম করে ও আবুল কালামকে মারধর করে। এলাকাবাসি এগিয়ে এলে ডাকাতদল দ্রুত পালিয়ে যায়।

আহতদের মধ্যে সোহেল ও ফারুকের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে  ঢাকায় ভর্তি করা হয়েছে বলেও জাহানারা জানান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত লুন্ঠিত মালামাল উদ্ধার বা জড়িত কেউ গ্রেপ্তার হয়নি।

এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের পক্ষ থেকে মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়