Banglar Chokh | বাংলার চোখ

সায়েন্সল্যাবে ৩ কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৫ শিক্ষার্থী

শিক্ষা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১০:৫০, ৫ মার্চ ২০২৩

আপডেট: ১১:৪৯, ৫ মার্চ ২০২৩

সর্বশেষ

সায়েন্সল্যাবে ৩ কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৫ শিক্ষার্থী

রাজধানীর সায়েন্সল্যাব এলাকায় ঢাকা কলেজ, আইডিয়াল কলেজ ও সিটি কলেজ শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ার গ্যাস নিক্ষেপ করেছে। এ ঘটনায় অন্তত ৫ শিক্ষার্থী আহত হয়েছেন।

শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তিন কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের এই ঘটনা ঘটেছে। কেউ কেউ বলছেন, আইডিয়াল কলেজের বাসে ঢিল মারাকে কেন্দ্র করে এই সংঘর্ষের সূত্রপাত হয়েছে। সংঘর্ষের পর থেকে নিউমার্কেট-মিরপুর রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়।

নিউমার্কেট থানার উপ-পরিদর্শক রায়হান সিরাজী এ তথ্য নিশ্চিত করে জানান, রোববার বেলা ১টার দিকে এ সংঘর্ষের সূত্রপাত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাজ করছে পুলিশ।

জানা গেছে, সংঘর্ষে ৫ শিক্ষার্থী আহত হয়েছেন। তাদের মধ্যে তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ডিএমসি) হাসপাতালে নেওয়া হয়েছে। তারা হলেন- মো. বাইজিদ (১৮),মো. তাহসিন (১৮) ও মইনুল ইসলাম (১৮)। তারা সবাই ঢাকা কলেজের শিক্ষার্থী।

এর আগে রোববার সকালে সায়েন্সল্যাব এলাকার একটি তিনতলা ভবনে এসি বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে ভবনের দেয়াল ধসে অন্তত ৩ জন প্রাণ হারিয়েছেন। এ ছাড়া ৪০ জনের বেশি আহত হয়েছেন। সেই বিস্ফোরণের রেশ কাটতে না কাটতেই একই এলাকায় শিক্ষার্থীদের এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সর্বশেষ

জনপ্রিয়