Banglar Chokh | বাংলার চোখ

চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট হলেন ইউপি মেম্বর ! 

নির্বাচন

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি  

প্রকাশিত: ০০:২৮, ১০ জুন ২০২৪

সর্বশেষ

চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট হলেন ইউপি মেম্বর ! 

ছবি: বাংলার চোখ

ষষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনে মোংলা উপজেলায় এক চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট হয়েছে এক ইউপি সদস্য (মেম্বর)।  এনিয়ে তোলপাড় শুরু হয়েছে। বর্তমান ইউপি মেম্বর কিভাবে একজন চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট হলো, তা নিয়ে উপজেলা নির্বাচনের সহকারি রিটার্নিং ও নির্বাচন কর্মকর্তার স্বচ্ছতা নিয়ে প্রশ্ন উঠেছে। 
প্রার্থীর এজেন্ট হওয়া আজমল হোসেন নামে ওই ব্যক্তি মোংলা উপজেলার মিঠাখালী ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য। তিনি মোংলা উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইব্রাহিম হাওলাদারের হয়ে ঠোটারডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেন্টার কেন্দ্রের এজেন্টের দায়িত্ব পালন করছেন। 
এ বিষয়ে ইউপি সদস্য আজমল হোসেনের বক্তব্য জানতে একাধিকবার ফোন করা হলে তিনি রিসিভ করেননি। 
বর্তমান ইউপি সদস্য কিভাবে চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট হলো জানতে চাইলে মোংলা উপজেলা পরিষদ নির্বাচনের সহকারি রিটার্নিং ও নির্বাচন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনকে ফোন করা হলেও ফোন ধরেননি তিনি। 
তবে এ বিষয়ে কথা হয় বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জালাল উদ্দীনের সাথে। তিনি বলেন, 'স্থানীয় নির্বাচন আইনানুযায়ী বর্তমান কোন ইউপি সদস্য উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট হতে পারবেননা। ওই ইউপি সদস্যের এজেন্ট বাতিল করে এখনই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে'
এদিকে মিঠাখালী ইউনিয়নে ঠোটারডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেন্টার কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিজাইডিং কর্মকর্তা অঞ্জন বিশ্বাস বলেন, ইউপি সদস্য আজমল হোসেন এজেন্ট হওয়ার বিষয়টি জানাতাম না, সংশ্লিষ্ট সহকারি রিটার্নিং কর্মকর্তার সাথে কথা বলে এখনই তাকে বের করে দেয়া হচ্ছে। 

সর্বশেষ

জনপ্রিয়