Banglar Chokh | বাংলার চোখ

ইতালির ভিসেন্সায় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রবাসী

ইসমাইল হোসেন স্বপন,ইতালি থেকে 

প্রকাশিত: ০৩:৪৭, ৬ সেপ্টেম্বর ২০২৩

সর্বশেষ

ইতালির ভিসেন্সায় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিজস্ব ছবি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির  ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে ভিসেন্সা (ইতালী) বিএনপি-র উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

সভায় সভাপতিত্ব করেন ভিসেন্সা [ইতালী] বিএনপি-র সম্মানিত সভাপতি মোঃ আজিজুর রহমান।

সভায় সঞ্চালনার দায়িত্ব পালন  করেন মোঃ ফিরোজ খন্দকার  (সাধারন সম্পাদক, ভিসেন্সা [ইতালী] বিএনপি)। 

প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, এস, এম, আলমগীর (সদস্য, উপদেষ্টা মন্ডলী ইতালী বিএনপি এবং প্রধান উপদেষ্টা ভিসেন্সা [ইতালী] বিএনপি)। এছাড়াও ভিসেন্সা [ইতালী] বিএনপি-র য সকল নেতৃবৃন্দ মঞ্চে  উপস্থিত ছিলেন। 

সভার শুরুতে পবিত্র কোরআন-উল-করীম থেকে অংশ বিশেষ পাঠ করে শুনান - সোহান মাহমুদ।সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন- কবীর হোসেন (যুগ্ম-সাধারন সম্পাদক)।

এ ছাড়াও যে সকল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন-মোস্তাক আহমেদ, মোঃ আজাদ,মোহাম্মদ মিলন, মোঃ রুবেল,রবিউল আলম স্বপন,মাসুদ মোড়ল, জাকির হোসেন, মন্জুর আহমদ জুয়েল প্রমুখ। 

ভিসেন্সা [ইতালী] বিএনপি-র সাধারন সম্পাদক মোঃ ফিরোজ খন্দকার সভা পরিচালনার মাধ্যমে এই ভোট চোর হাসিনা সরকারের তীব্র সমালোনা করে।

প্রধান অতিথি  এস এম আলমগীর তার বক্তব্যের মাধ্যমে দলের প্রতিষ্ঠাতা বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা ,মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ইতিহাস এবং তার সৃষ্টি আজকের বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপি-র ইতিহাস তুলে ধরেন।সর্বপরি ভিসেন্সা বিএনপি-র সকল কে ঐক্যবদ্ধ থেকে দলের  মধ্যে  বিশৃংলা দূর করার আহবান জানান।

সভায় ভিসেন্সা (ইতালী) বিএনপি-র সম্মানিত সভাপতি মোঃ আজিজুর রহমান তার বক্তব্যের মাধ্যমে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও দলের প্রকৃত ইতিহাস তুলে ধরেন এবং ভোট চোর  শেখ হাসিনার অধীনে আর কোন নির্বাচন নয়। আগামী জাতীয় নির্বাচন নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অনুষ্ঠিত হবে এবং বিএনপি সর্ব কালের সর্বোচ্চ আসন নিয়ে সরকার গঠন করবে । 

সর্বশেষ

জনপ্রিয়