Banglar Chokh | বাংলার চোখ

ভেনিস বাংলাদেশ প্রেসক্লাব ইতালির আয়োজনে তুষার পর্বত ভ্রমণ

প্রবাসী

ইসমাইল হোসেন স্বপন ইতালি  প্রতিনিধি

প্রকাশিত: ০৪:০২, ১ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

ভেনিস বাংলাদেশ প্রেসক্লাব ইতালির আয়োজনে তুষার পর্বত ভ্রমণ

ছবি: বাংলার চোখ

 ইতালির ভেনিসে ইউরোপের আলোড়ন সৃষ্টিকারী গণতান্ত্রিক পন্থায় নির্বাচন করে ভেনিসে প্রথম পূর্ণাঙ্গ কমিটি করে ভেনিস বাংলাদেশ প্রেসক্লাব ইতালির আত্মপ্রকাশ ঘটে। প্রেসক্লাবের প্রথম তুষার পর্বত ভ্রমণে ভেনিস বাংলাদেশ প্রেসক্লাবের নেতৃবৃন্দের পরিবার ও ভেনিসে বসবাসরত এক ঝাঁক প্রবাসী বাংলাদেশীদের নিয়ে একটি বাস যোগে ইতালির অন্যতম ভূপৃষ্ঠ থেকে ২৭০০ মিটার উচ্চতায় San Martino the castrozza সানমারতিনো দি কাসটোরোচ্ছা শুভ্র বরফের রাজ্যে ভ্রমণ করেন। সুন্দর রৌদ্রোজ্জ্বল চমৎকার একটি দিন থাকায় পরিবার-পরিজন নিয়ে আনন্দে মেতে উঠেন। উপরে উঠতে অপরূপ সৌন্দর্য দেখার জন্য দুইবার কেবল কার পরিবর্তন করতে হয়।
 ভ্রমণে অংশগ্রহণকারীদের শুভ্র তুষার দেখে মন জুড়িয়ে যায় আয়োজকদের ধন্যবাদ জানান।  তুষার পর্বত ভ্রমণে অংশগ্রহণকারীদের আনন্দ আরও বাড়িয়ে দেওয়ার জন্য রেফেল ড্র এর আয়োজন করা হয়। প্রথম পুরস্কার একটি অ্যান্ড্রয়েড মোবাইল, দ্বিতীয় পুরস্কার মাইক্রোওয়েভ ওভেন, তৃতীয় পুরস্কার হ্যান্ড ব্লেন্ডার এবং সকলকে সান্তনা পুরস্কার প্রদান করেন। প্রথম দ্বিতীয় তৃতীয় পুরস্কার প্রদান করেন এ আর হেল্প সার্ভিস এর স্বত্বাধিকারী মশিউর রহমান।
পুরস্কার হাতে তুলে দেন সভাপতি জাকির হোসেন সুমন সাধারণ সম্পাদক মোহাম্মাদউল্লাহ সোহেল, সিনিয়র সহ সভাপতি সোহেলা আক্তার বিপ্লবী, মহিলা সম্পাদিকা দিলরুবা জামান, সম্মানিত সদস্য নাজনীন কাকন সহ আরো অনেকেই।

সর্বশেষ

জনপ্রিয়