Banglar Chokh | বাংলার চোখ

ইকরা ইসলামিক একাডেমী মিলানের বার্ষিক পুরস্কার ও নতুন বই বিতরণ 

প্রবাসী

ইসমাঈল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি

প্রকাশিত: ০১:২৯, ১০ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

ইকরা ইসলামিক একাডেমী মিলানের বার্ষিক পুরস্কার ও নতুন বই বিতরণ 

ছবি: বাংলার চোখ

শিক্ষার্থীদের জন্য নতুন বছরে প্রধানমন্ত্রীর উপহার নতুন বই বিতরণ ও বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, সনদ প্রদান সহ পুরস্কার বিতরণ করেছে ইকরা ইসলামিক একাডেমী মিলান ইতালি। ইতালির মিলানোস্থ ভিয়া পাদভা মসজিদে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কনস্যুলেট জেনারেল মিলান ইতালির শ্রম কনসাল সাব্বির আহমেদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাইস কনসাল এ এস এম তাজ উল ইসলাম। সভাপতির বক্তব্য রাখেন পরিচালনা পর্ষদের প্রধান মাওলানা গাউসুর রহমান। একাডেমির কার্যক্রম নিয়ে স্বাগত বক্তব্য রাখেন প্রিন্সিপাল হাফেজ ক্বারী মৌলভী রবিউল ইসলাম। এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন কমিউনিটি ব্যক্তিত্ব আকরাম হোসেন, মিলান বাংলা প্রেসক্লাব ইতালির সভাপতি রিয়াজুল ইসলাম কাওছার, একাডেমির কোষাধ্যক্ষ জুলহাস উদ্দিন আহমেদ, রুহুল আমিন রাহুল সহ অনেকে।

অনুষ্ঠান শুরু হয় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এর মাধ্যমে। এরপর অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয় ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময়ে কনসাল জেনারেল এম জে এইচ জাবেদ কে একাডেমীর পক্ষ থেকে প্রদান করা হয় সম্মাননা ক্রেস্ট। অনুষ্ঠানে শিক্ষার্থীরা ইসলামী সংগীত ও কোরআন থেকে তেলাওয়াত করে।
 

সর্বশেষ

জনপ্রিয়