Banglar Chokh | বাংলার চোখ

উত্তরায় অবৈধ গরুর হাট বন্ধের দাবীতে মানববন্ধন

মহানগর

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশিত: ০০:৪৯, ৯ জুন ২০২৪

সর্বশেষ

উত্তরায় অবৈধ গরুর হাট বন্ধের দাবীতে মানববন্ধন

ছবি: বাংলার চোখ

আব্দুল্লাহপুর আশুলিয়া বেড়িবাঁধ সড়কের সুইচগেট থেকে উত্তরা ১০নম্বর সেক্টর পর্যন্ত এলাকায় অবৈধ কোরবানীর পশুর হাট বন্ধের দাবীতে মানববন্ধন করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের অস্থায়ী পশুর হাটের ইজারাদার কফিল উদ্দিন মেম্বার। ৮ই জুন শনিবার দুপুরে রাজধানীর উত্তরা ১২ নাম্বার  সেক্টর খালপার এলাকায় এই কর্মসুচী পালন করা হয়।
এসময় সংক্ষিপ্ত বক্তব্যে কফিল উদ্দিন মেম্বার বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন থেকে বৈধ ভাবে আমি অস্থায়ী কোরবানির পশুর হাটের ইজারা নিয়েছি যার অবস্থান উত্তর দিয়া বাড়ি এলাকায়। কিন্তু জানতে পারলাম সিটি করপোরেশনের অনুমোদন না নিয়ে বেড়িবাঁধ সড়কের সুইচ গেট থেকে ১০নাম্বার সেক্টর পর্যন্ত এলাকায় একটি অসাধু চক্র পেশীশক্তি ও অর্থের বিনিময়ে একটি অবৈধ কোরবানির পশুর হাট স্থাপনের পায়তারা করছে। ইতিমধ্যে তারা বাঁসের খুটি বসানো শুরু করেছে। যা সম্পূর্ণ অন্যায় আমি একজন ইজারাদার হিসেবে এর তীব্র প্রতিবাদ করছি। একই এলাকায় এভাবে একাধিক পশুর হাট স্থাপন করা হলে আমরা ব্যাপক লোকসানে পরবো। 
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়রের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, একই এলাকায় একাধিক পশুর হাট ইজারা দেবেন না। দিলে আওয়ামী লীগের নেতাকর্মীরা ক্ষতিগ্রস্ত হবেন। আপনি আওয়ামী লীগের সমর্থক হলে অবশ্যই আামাদের বিরুদ্ধে অবস্থান নেবেন না। অবিলম্বে এই অবৈধ   কোরবানির পশুর হাট বন্ধের দাবি জানান তিনি।
মাননীয় প্রধানমন্ত্রী দৃষ্টি আকর্ষণ করে তিনি আরোও বলেন, উত্তর দিয়া বাড়ির হাট আওয়ামী লীগের নেতা কর্মীদের হাট। তাদের অনুরোধে এটা আমি সর্বোচ্চ দরদাতা হিসেবে ইজারা নিয়েছি। এটি সিটি করপোরেশনের ইজারাকৃত হাট। এর বাইরে আর কোন হাট হলে আমরা ব্যাপক লোকসানের মুখোমুখি হব।
এ সময় স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন থানা এবং ওয়ার্ডেও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 

সর্বশেষ

জনপ্রিয়