Banglar Chokh | বাংলার চোখ

স্ত্রীসহ পরিবেশ অধিদপ্তরের পরিচালকের রহস্যজনক মৃত্যু

মহানগর

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৭:৩৩, ২২ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ০২:২৭, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

স্ত্রীসহ পরিবেশ অধিদপ্তরের পরিচালকের রহস্যজনক মৃত্যু

ছবি:সংগৃহীত

পরিবেশ অধিদপ্তরের (ঢাকা অঞ্চল) পরিচালক সৈয়দ নজমুল আহসান (৫৬) ও তার স্ত্রী নাহিদ বিনতে আলমের (৪৮) রহস্যজনক মৃত্যু হয়েছে।

বুধবার বিকেলে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে মারা যান সৈয়দ নজমুল আহসান। এরপর আজ বৃহস্পতিবার সকালে তার স্ত্রী নাহিদ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

তাদের দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মিরপুর মডেল থানার ওসি মুন্সী সাব্বির আহমেদ বলেন, বুধবার মিরপুর ২ অফিসার্স কমপ্লেক্সে বাসায় স্বামী-স্ত্রী উভয় অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন নজমুল আহসানকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময়ে অসুস্থ স্ত্রী নাহিদ বিনতে আলমকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। তিনিও সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি আরও জানান, সৈয়দ নজমুল আহসান পরিবেশ অধিদপ্তর ঢাকা অঞ্চলের পরিচালক ছিলেন। এ দম্পতির দুই মেয়ে। একজনের বয়স ১২, আরেক জনের ১৫। তিনি বলেন, বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে। তাদের ঠিক কী কারণে মৃত্যু হয়েছে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে।

এ বিষয়ে মিরপুর বিভাগের উপকমিশনার (ডিসি) মো. জসীম উদ্দীন মোল্লা বলেন, দুজনের মরদেহের সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশগুলো সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

ময়নাতদন্তের পরই বিস্তারিত বলা যাবে।

সর্বশেষ

জনপ্রিয়