Banglar Chokh | বাংলার চোখ

ক্ষমতায় থাকতে নানা টালবাহানা শুরু করেছে সরকার: বিএনপি নেতৃবৃন্দ

রাজনীতি

স্টাফ রিপোর্টার, পাবনা

প্রকাশিত: ১৪:২১, ৩ এপ্রিল ২০২৩

সর্বশেষ

ক্ষমতায় থাকতে নানা টালবাহানা শুরু করেছে সরকার: বিএনপি নেতৃবৃন্দ

বিএনপি নেতারা বলেছেন, আবারও ক্ষমতায় থাকতে নানা টালবাহানা শুরু করেছে সরকার। কিন্তু দেশের জনগণকে সঙ্গে নিয়ে বিএনপির নেতাকর্মীরা সরকারের সে আশা পূরণ হতে দেবে না। স্বৈরাচারী সরকারের পতন এবং নিরপেক্ষ সরকার ছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচন এদেশে হতে দেয়া হবে না।

সোমবার (০৩ এপ্রিল) সন্ধ্যায় পাবনা সদর গোরস্থান এবং ঈদগাহ মাঠে রাজশাহী বিভাগীয় কৃষকদলের আয়োজনে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

কেন্দ্রীয় কৃষকদলের সভাপতি হাসান জাফির তুহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের পরিচালনায় সভায় ভার্চুয়ালে বক্তব্য রাখেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপি ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু।

সভায় বিএনপি নেতারা আরও বলেন, সরকার আগামী বিএনপির নেতাকর্মী থেকে শুরু করে আজকে গণমাধ্যমের ওপর তারা জুলুম নির্যাতন শুরু করেছে। সত্য তুলে ধরলেই তাদের মামলা দিয়ে মুখ বন্ধ করার চেষ্টা করা হচ্ছে। অসহনীয় দ্রব্যমূল্য ও সরকারের লুটপাটের কারণে মানুষ যে কষ্ট আছে, সেই কষ্টগুলোও আজকে গণমাধ্যমকর্মীরা তুলে ধরতে পারছে না।

সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ হারুন, কেন্দ্রীয় বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ওবায়দুর রহমান চন্দন, কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মামুনুর রশিদ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোল্লা, পাবনা জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ খন্দকার, যুগ্ম সম্পাদক আনিসুল হক বাবু, সদস্য ডা. আহমেদ মোস্তফা নোমান সহ অনেকে উপস্থিত ছিলেন।

সর্বশেষ

জনপ্রিয়