Banglar Chokh | বাংলার চোখ

পুরনো ক্লাব সান্তোসে ফিরছেন নেইমার

খেলা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০১:৩৭, ১১ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

পুরনো ক্লাব সান্তোসে ফিরছেন নেইমার

ছবি:সংগৃহীত

ব্রাজিলিয়ান ক্লাব সান্তোসে উত্থান হয় নেইমারের। সান্তোস থেকে বার্সেলোনা, পিএসজি হয়ে নেইমার এখন আল হিলাল এফসিতে। সৌদি প্রো লীগ ছেড়ে নেইমার ফিরতে পারেন নিজের পুরনো ক্লাব সান্তোসে। এমন খবর দিয়েছেন সান্তোস সভাপতি মার্সেলো টিসেরা। 

চোটের কারণে দীর্ঘ সময় ধরে মাঠের বাইরে রয়েছেন নেইমার। সারছেন পুনার্বাসন প্রক্রিয়া। ব্যস্ততা না থাকায় বুধবার ব্রাজিলের ঘরোয়া লীগে সান্তোস বনাম করিন্থিয়ান্স ম্যাচ দেখতে যান নেইমার। সেই ম্যাচের পরই নেইমারের সান্তোস গমনের সম্ভাবনা নিয়ে কথা বলেন ক্লাব সভাপতি টিসেরা। তিনি বলেন, ‘তার (নেইমার) সঙ্গে সংক্ষিপ্ত কথা হয়েছে। যদিও সংক্ষিপ্ত কথাই বেশি ফলপ্রসু হয়। এখানে (সান্তোস) খেলতে হলে, তার আগে ভালোভাবে সুস্থ হতে হবে।’ সভাপতি টেক্সেইরার কথায় স্পষ্ট যে, নেইমারকে নিয়ে পরিকল্পনা করছে সান্তোস।
গত ২২শে নভেম্বর লাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনার মুখোমুখি হয় ব্রাজিল।

আলবিসেলেস্তেদের ১-০ গোলের জয়ের ম্যাচে লিগামেন্টের ইনজুরিতে পড়েন নেইমার। গুরুতর চোটে এরপর আর মাঠে নামতে পারেননি আল হিলাল তারকা। খেলতে পারবেন না আসন্ন কোপা আমেরিকাতেও। 

গত বছর পিএসজি ছেড়ে সৌদি প্রো লীগের দল আল হিলাল এফসিতে যোগ দেন নেইমার। চোটের কারণে দলটির হয়ে মাত্র ৫ ম্যাচ খেলতে পেরেছেন তিনি। পাঁচ ম্যাচে অবশ্য নিজের উপস্থিতির জানান দেন নেইমার। এক গোলের সঙ্গে করেন তিন অ্যাসিস্ট।
 

সর্বশেষ

জনপ্রিয়