Banglar Chokh | বাংলার চোখ

‘মিস্টার কেরানিগঞ্জ’ প্রতিযোগিতায় সেরাদের সেরা সুমন চৌধুরী

খেলা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৭:২২, ১২ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

‘মিস্টার কেরানিগঞ্জ’ প্রতিযোগিতায় সেরাদের সেরা সুমন চৌধুরী

ছবি: বাংলার চোখ

বডিবিল্ডিং প্রতিযোগিতায় ইতিহাস রচনা করলো কেরানিগঞ্জের হামিদ স্পোর্টস একাডেমি। দেশসেরা প্রায় ২০০ জন বডিবিল্ডার নিয়ে এই একাডেমি প্রথমবারের মতো আয়োজন করলো ‘মিস্টার কেরানিগঞ্জ চ্যাম্পিয়নশিপ-২০২৪’। এ আসরে সেরাদের সেরা অর্থাৎ ‘মিস্টার কেরানীগঞ্জ’ খেতাব জয় করলেন জাতীয় পর্যায়ে একাধিকবার স্বর্ণপদকজয়ী বডিবিল্ডার সুমন চৌধুরী।

প্রায় সাড়ে ৮ লাখ টাকার এই টুর্নামেন্টে সর্বোচ্চ এক লাখ টাকা জিতে নেন ‘মিস্টার কেরানিগঞ্জ’ খেতাবজয়ী সুমন চৌধুরী। রানারআপ শেখ জামাল ৫০ হাজার এবং তৃতীয়স্থান অধিকারী অন্তু জেতেন ৩০ হাজার টাকা। ৬ ক্যাটাগরিতে অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতা। প্রতিটি ক্যাটাগরিতে ছিল আকর্ষণীয় অর্থ পুরস্কার। যা জিতে তৃপ্তির ঢেঁকুর তুলতে দেখা গেছে প্রতিযোগীদের।

২০১৭ সালে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু’র হাত ধরেই কেরানীগঞ্জে গড়ে উঠে হামিদ স্পোর্টস একাডেমি। পুরস্কার বিতরণীমঞ্চে নসরুল হামিদ বিপু জানান, ‘এখন থেকে প্রতি বছর একই সময়ে অনুষ্ঠিত হবে ‘মিস্টার কেরানীগঞ্জ’ প্রতিযোগিতা।

প্রতিযোগিতা দেখতে আশপাশের বাড়ির ছাদগুলোতেও মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ‘মিস্টার কেরানিগঞ্জ’ প্রতিযোগিতার প্রধান সমন্বয়ক স্বর্ণপদকজয়ী সাবেক বডিবিল্ডার রুসলান হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে হামিদ স্পোর্টস একাডেমির পরিচালক সারওয়ার হোসেন, ঢাকা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং হামিদ স্পোর্টস একাডেমির পরিচালক জাকির আহমেদসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

জনপ্রিয়