Banglar Chokh | বাংলার চোখ

অভিনব প্রতিবাদ

জুতার মালা গলায় পরে রাস্তায় ঘুরছেন ইজিবাইক চালক

সারাবাংলা

খোকন কর্মকার,পাথরঘাটা প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৯, ৩ এপ্রিল ২০২৩

সর্বশেষ

জুতার মালা গলায় পরে রাস্তায় ঘুরছেন ইজিবাইক চালক

বরগুনা জেলার সদর উপজেলায় জুতোর মালা গলায় পড়ে সড়কে ঘুরছেন এক ইজিবাইক চালক। সোমবার (৩ মার্চ) দুপুরে শহরের বিভিন্ন সড়কে এভাবে তাকে ঘুরতে দেখা যায়। বাস মালিক সমিতির অত্যাচারের প্রতিবাদে এমনটা করেছেন বলে জানান তিনি।

ওই ইজিবাইক চালকের নাম মো. নাসির (৩৫)। তিনি সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের পরীরখাল এলাকার আলিশ্যার মোর গ্রামের বাসিন্দা। 

খোঁজ নিয়ে জানা যায়, বরগুনা সদর টু নিশান বাড়িয়া সড়কে বিকেল ৩টার আগে কোন ধরনের ইজিবাইক চলাচল করতে দেয় না বরগুনা বাস মালিক সমিতি। তবে ইজিবাইক চালক নাসির আজ সকালের দিকে অসুস্থ্য এক শিশু রোগীকে ইজিবাইকে নিয়ে যাচ্ছিলেন। এরমধ্যে হঠাৎ বাস মালিক সমিতির লোকজন এসে তাকে গাড়ি চালাতে বাধা দেয় এবং সকল যাত্রীকে নামিয়ে দেয় এবং ইজি বাইক চালককে অকথ্য ভাষায় গালি দেয়। এর প্রতিবাদে ইজিবাইক চালক নাসির নিজের গলায় জুতোর মালা পরে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণ সহ শহরের বিভিন্ন সড়কে ঘুরেছেন।

ইজিবাইক চালক নাসির বলেন, আমার ছোট বাচ্চা আছে, তাকে দুধ কিনে খাওয়াতে হয়৷ কিন্তু গাড়ি না চালালে দুধ কেনার টাকা হয়না, সংসার চলেনা। আজ এক রোগী যাত্রী নিয়ে যাচ্ছিলাম। কিন্তু ওরা সবাইকে নামিয়ে দেয়। এমনকি বাস মালিক সমিতির লোকজন আমাকে মেরে ফেলার হুমকি দিয়েছে। যতক্ষনে আমি প্রধানমন্ত্রী সঙ্গে দেখা করতে না পারব ততক্ষন জুতার মালা গলা থেকে নামাবো না।

এবিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহম্মদ বলেন, খবর পেয়ে পুলিশ তারসঙ্গে কথা বলেছে। তবে তিনি কোন লিখিত অভিযোগ করেনি৷ অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এবিষয়ে বরগুনা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. সগীর হোসেন বলেন, আমাদের কোনো লোকজন এমন কান্ড ঘটায়নি৷ এটা সম্পূর্ণ বানোয়াট। প্রয়োজন হলে আপনারা খোঁজ নিয়ে দেখেন।
 

সর্বশেষ

জনপ্রিয়