Banglar Chokh | বাংলার চোখ

দেওয়ানগঞ্জে উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান হলেন তৃতীয় লিঙ্গের মুন্নি আক্তার

নির্বাচন

ওসমান হারুনী,জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৭, ২২ মে ২০২৪

সর্বশেষ

দেওয়ানগঞ্জে উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান হলেন তৃতীয় লিঙ্গের মুন্নি আক্তার

মহিলা ভাইস চেয়ারম্যান মুন্নি আক্তার

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন তৃতীয় লিঙ্গের মুন্নি আক্তার।
জানা গেছে,দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে  মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেন মোট ৬ জন প্রার্থী।
তন্মধ্যে তৃতীয় লিঙ্গের প্রার্থী জামালপুর জেলা হিজরা কল্যাণ সংস্থার সভাপতি মুন্নী আক্তার (সেলাই মেশিন) প্রতীকে ২৩ হাজার ৭৬৮ ভোট পেয়ে বিজয়ী হোন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাজেদা (বেগম কলস) প্রতীকে ভোট পান ২১ হাজার ১৮৪।
মঙ্গলবার (২১ মে) নির্বাচন শেষে রাত সাড়ে ১১ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তারা জাহিদ হাসান প্রিন্স বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করেন।
এক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত দেওয়ানগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুন্নি আক্তার জানান, তৃতীয় লিঙ্গের মানুষ হিবেসে আমরাও দেশের নাগরিক। সমাজের ভালো কাজ করার জন্য আমরাও যে সুযোগ পেতে পারি এটা আপনারা প্রমাণ করে দিলেন আমাকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করে। এর জন্য আমি দেওয়ানগঞ্জ উপজেলাবাসীসহ  সবার কাছে কৃতজ্ঞতা স্বীকার করে সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। তিনি আরও বলেন,মানুষের জন্য কাজ করাই আমার লক্ষ্য ; আপনাদের সাথে নিয়েই সমাজের অবহেলিত মানুষের জন্য কাজ করবো, বাল্য বিবাহ প্রতিরোধ, নারীর ক্ষমতায়ন, কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করার পাশাপাশি আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত গ্রাম হবে শহর বাস্তাবায়ন সহ একটি মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত স্মা্র্ট দেওয়ানগঞ্জ গড়তে সচেষ্ট থাকবো যাবো ইনশাআল্লাহ। আমি যেন সবাজের জন্য কিছু করতে পারি; অন্যায়ের জন্য যেন লড়তে পারি সবাই আমার জন্য দোয়া করবেন।

সর্বশেষ

জনপ্রিয়