Banglar Chokh | বাংলার চোখ

ঝালকাঠি-১(রাজাপুর-কাঠালিয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হতে চান ইয়াসিন আরাফাত

নির্বাচন

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৩৫, ১১ সেপ্টেম্বর ২০২৩

সর্বশেষ

ঝালকাঠি-১(রাজাপুর-কাঠালিয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হতে চান ইয়াসিন আরাফাত

মো. ইয়াসিন আরাফাত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্র প্রার্থীদের নাম শোনা যাচ্ছে। পোষ্টার ফেস্টুন সাটিয়ে, বিভিন্ন এলাকায় জন সংযোগ করে আলোচনায় আসছেন তারা। 

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে স্বতন্ত্র নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন মো. ইয়াসিন আরাফাত। তিনি বিভিন্নভাবে এলাকায় সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন করে আসছেন। সামাজিক সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা করছেন। ইয়াসিন আরাফাত রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের ডহরশংকর গ্রামের মো. নুরুল ইসলাম খলিফার ছেলে। 

এলাকাবাসী জানায়, তিনি সমাজের পিছিয়ে পরা অবহেলিত মানুষের ভাগ্য উন্নয়ণে কাজ করতে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চান বলে জানিয়েছেন। বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরী দিয়ে বেকারদের কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছেন ইয়াসিন আরাফাত। 

গ্রামের বেশ কয়েকজন ভোটার জানিয়েছে, ব্যবসায়ী আরাফাত হোসেন বেশ কয়েক বছর ধরেই বিভিন্ন মানুষের সমস্যায় এগিয়ে এসেছে। বেশ কিছু রাস্তা-ঘাট সংস্কার করে দিয়েছেন। সামাজিক কর্মকান্ডে নিজেকে জড়িয়েছেন। তিনি নির্বাচনে আসলে আমরা তাকে সমর্থন দিবে। সমাজের উন্নয়নে তারমত মানুষদের জনপ্রতিনিধি হওয়া দরকার। 

আরাফাত হোসেন বলেন, আমি বেশ কয়েক বছর ধরে আমার সাধ্যমত সেবা দিয়ে এসেছি। মুলত জনপ্রতিনিধি ছাড়া বড় কোন উন্নয়নের অংশ নেওয়া সম্ভব না। দেশের অনেক সেক্টর দুর্নীতিতে ভরে গেছে। আমি নির্বাচিত হয়ে রাজাপুর ও কাঠালিয়াকে দুর্নীতিমুক্ত করতে চাই। তাই এলাকার মানুষের অনুরোধেই জাতীয় সংসদে নির্বাচন করতে চাই। নির্বাচিত হয়ে অবহেলিত জনপদের ভাগ্যের উন্নয়নে কাজ করতে চাই।

সর্বশেষ

জনপ্রিয়