Banglar Chokh | বাংলার চোখ

সুযোগ পেলে মানুষের কল্যাণে কাজ করতে চাই : নারগিস আক্তার

নির্বাচন

এস.এম. রাসেল, মাদারীপুর

প্রকাশিত: ০০:৫৭, ৭ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

সুযোগ পেলে মানুষের কল্যাণে কাজ করতে চাই : নারগিস আক্তার

ছবি: বাংলার চোখ

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে ফরম কিনেছেন বাংলাদেশ যুব মহিলা লীগ মাদারীপুর জেলার সভাপতি ও নারীনেত্রী মোসাঃ নারগিস আক্তার।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে বারোটায় গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মাদারীপুর ২ অঞ্চল থেকে ফরম সংগ্রহ করেন তিনি। 

মনোনয়নপত্র সংগ্রহ শেষে নারগিস আক্তার বলেন, আমি যেহেতু একজন জনপ্রতিনিধি, আমি সবসময় জনগণের সঙ্গে ছিলাম। আমি বরাবরই নারীদের উন্নয়ন করতে চাই। সেই জায়গা থেকেই যদি আমাকে সুযোগ করে দেওয়া হয় তাহলে আমি মানুষের কল্যাণের জন্য কাজ করব। ইনশাআল্লাহ, আপনারা সবাই দোয়া করবেন, আশীর্বাদ করবেন আমি যেন লক্ষ্যপূরণ করতে পারি।

আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হতে পারায় নিজেকে ভাগ্যবান মনে করেন নারগিস আক্তার। তিনি বলেন, ‘নিজেকে রাজনীতির সঙ্গে জড়াতে পারা এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষে থাকতে পারা আমার জন্য সৌভাগ্য বলে মনে করি। মনোনয়ন ফরম সংগ্রহ করলাম। বাকিটা আল্লাহ তা-আলার ইচ্ছা।’

মনোনয়ন পাওয়ার ব্যাপারে আপনি আশাবাদী কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, পাওয়া না পাওয়ার বিষয়টি আপেক্ষিক বিষয়। তবে আমি প্রত্যাশা করি আমাকে মনোনয়ন দেওয়া হবে।
দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে রাজধানীর গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ফরম বিক্রি শুরু হয়। আগামী ১৪ মার্চ সংরক্ষিত নারী আসনে নির্বাচন হবে বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়। 

উল্লেখ্য, নারীনেত্রী নারগিস আক্তার মাদারীপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন।

সর্বশেষ

জনপ্রিয়