Banglar Chokh | বাংলার চোখ

 দীপ্ত টিভিতে এবার বাংলায় তুর্কি ধারাবাহিক

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০২:২৮, ২১ মার্চ ২০২৪

সর্বশেষ

 দীপ্ত টিভিতে এবার বাংলায় তুর্কি ধারাবাহিক

ছবি:সংগৃহীত

দেশে তুর্কি ধারাবাহিকের জনপ্রিয়তা বেড়ে চলেছে। মন্ত্রমুগ্ধের মতো ধারাবাহিকগুলো উপভোগ করতে দেখা যায় দর্শকদের। যখন শেষ পর্যায় চলে আসে তখন যেন মন খারাপ হয়ে যায় ভক্তদের। এবার নতুন করে আর একটি তুর্কি সিরিয়াল শুরু হতে যাচ্ছে।

সবার চাহিদা যেহেতু বাড়ছে, সেই কথা চিন্তা করে দীপ্ত টিভি এবার নিয়ে এসেছে রোমান্টিক কমেডি ধারাবাহিক ‘হার ইয়ারদে সেন’-এর বাংলা করলে দাঁড়ায় ‘তুমি আছ সবখানে’।

জানা গেছে, বুধবার (২০ মার্চ) থেকে প্রতিদিন সন্ধ্যা ৬টা ৩০ মিনিট ও রাত ৯টায় দীপ্ত টিভিতে প্রচারিত হবে ধারাবাহিকটি। এ ছাড়া ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে ও দীপ্ত টিভির ইউটিউব চ্যানেলেও দেখা যাবে এটি।

ধারাবাহিকটির সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন চ্যানেলটির নিজস্ব সংলাপ রচয়িতার দল। এটির ডাবিং প্রকল্প পরিচালক সজিব রায় এবং প্রযোজক মাসুদ মিয়া।

 ‘হার ইয়ারদে সেন’ সিরিয়ালটি ২০১৯ সালে তুরস্কের ফক্স চ্যানেলে শুরু হয়। যা ছিল ২৩ পর্বের। এন্ডার মিলার পরিচালিত এই সিরিয়ালটি ওই বছরের সেরা রোমান্টিক কমেডি সিরিজ হিসেবে একাধিক পুরস্কার জিতে নেয়।
 
এর আগে দেশে ‘সুলতান সুলেমান, ‘দিরিলিস: আরতুগুল, ‘বাহার, ফাতমাগুল’সহ বেশ কয়েকটি তুর্কি সিরিয়াল বাংলা ভাষায় প্রচারিত হয়েছে দেশের টিভি বিভিন্ন চ্যানেলে। 

সর্বশেষ

জনপ্রিয়