Banglar Chokh | বাংলার চোখ

বুবলীর অভিনয় প্রসঙ্গে যা বললেন রুনা লায়লা 

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:৪৪, ৫ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

বুবলীর অভিনয় প্রসঙ্গে যা বললেন রুনা লায়লা 

ছবি:সংগৃহীত

ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী প্রসঙ্গে সম্প্রতি মন্তব্য করেছেন দেশের খ্যাতিমান সংগীত শিল্পী রুনা লায়লা। বুবলী প্রসঙ্গে মন্তব্য করার পাশাপাশি নায়িকার সঙ্গে কথাও বলেন উপমহাদেশের জনপ্রিয় এ গানের পাখি।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে রুনা লায়লা ও শবনম বুবলীর একটি ছবি। ওই ছবিতে দেখা যাচ্ছে, একটি অনুষ্ঠানে একে অন্যের সঙ্গে কুশল ও শুভেচ্ছা বিনিময় করছেন তারা।

 খোঁজ নিয়ে জানা গেছে, শিল্প সংস্কৃতির একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুনা। একই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হয়ে উপস্থিত ছিলেন বুবলী। অনুষ্ঠানে একে অন্যের সঙ্গে দেখা হলে দুজনেই একে অন্যের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

আলাপচারিতার এক সময় বুবলীকে উদ্দেশ্য করে রুনা বলেন, মোবাইলে প্রায়ই তোমার কিছু কাজ চোখের সামনে চলে আসে। সেগুলো বেশ আগ্রহ নিয়েই দেখি। বেশ সুন্দর তোমার অভিনয়। অভিনয়ে তুমি অনেক ভালো করছো।

রুনা আরও বলেন, দোয়া করি তুমি আরও ভালো কর, আরও বড় হও।

রুনার কাছ থেকে এমন ইতিবাচক মন্তব্য পেয়ে আবেগে আবেগাপ্লুত হয়ে পড়েন বুবলী। গায়িকার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বুবলী এ প্রসঙ্গে বলেন, উনি আমাকে চেনেন, আমার অভিনয় দেখেন, এটাই আমার অনেক বড় প্রাপ্তি।

 প্রসঙ্গত, এই মুহূর্তে সংগীত শিল্পী রুনা লায়লা দেশের বাইরে আছেন। এদিকে কলকাতায় রাশেদ রাহার পরিচালনায় একটি সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

সর্বশেষ

জনপ্রিয়