Banglar Chokh | বাংলার চোখ

 সত্যি সংসার ভাঙল বলিউড অভিনেত্রী এশা দেওলের 

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০২:২১, ৭ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

 সত্যি সংসার ভাঙল বলিউড অভিনেত্রী এশা দেওলের 

ছবি:সংগৃহীত

তারকাদের সংসার ভাঙনের খবর নতুন কিছু নয়। দিন দিন যেন এটি ব্যাধি হয়ে উঠছে। ১২ বছরের সংসার ভাঙল বলিউড অভিনেত্রী এশা দেওলের।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস নিশ্চিত করেছে ভরত তখতানির সাথে এশা দেওলের বিচ্ছেদের খবর।

 ওই প্রতিবেদন থেকে আরও জানা গেছে, ‘আমরা পারস্পরিক সম্মতির ভিত্তিতেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। জীবনের এই চরম মুহূর্তে আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ দুই সন্তান। আশা করব, আমাদের ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখা হবে।’

গেল মাসেই গুঞ্জন উঠেছিল এ তারকা দম্পতির বিচ্ছেদের। আর এক মাস না যেতেই সে গুঞ্জনে সিলমোহর দিলেন এশা। তবে এশা ও ভরতের সংসার কেন ভাঙল, সে বিষয় জানা যায়নি।
 
এর আগে মা হেমা মালিনীর জন্মদিন থেকে শুরু করে বলিউডের যেকোনো অনুষ্ঠানে এশা একা উপস্থিত হয়েছেন। অবশ্য দেওল পরিবারের অনুষ্ঠানে আবার এশার সাথে স্বামী ভরতকে দেখা যেত। দুই মেয়েকে নিয়ে মায়ের বাড়িতেই থাকেন অভিনেত্রী। সম্প্রতি ইরা খানের বিয়ের অনুষ্ঠানে মায়ের সঙ্গে দেখা যায় এশাকে। এমনকি অভিনেত্রীর জন্মদিনেও দেখা মেলেনি তার স্বামীর।
 
জানা গেছে, এশার স্বামী নাকি বেঙ্গালুরুতে তার প্রেমিকার সঙ্গে থাকেন। যদিও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি এশা বা ভরত কেউই।
 
প্রসঙ্গত, ২০১২ সালের জুন মাসে হিরে ব্যবসায়ী ভরত তখতানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন এশা। ২০১৭ সালে প্রথম সন্তান রাধ্যার জন্ম হয়। এর ঠিক দুবছর পর দ্বিতীয় সন্তান মীরার জন্ম হয়।
২০০২ সালে রোমান্টিক থ্রিলার সিনেমা ‘কোই মেরে দিল সে পুছে’ দিয়ে হিন্দি সিনেমায় অভিষেক হয় এশার। ছবিটির জন্য ফিল্মফেয়ারে সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কার পান এশা। এরপর এশাকে দেখা যায় ‘ধুম’, ‘নো এন্ট্রি’, ‘কাল’ ইত্যাদি সিনেমায়।

সূত্র:ইন্ডিয়ান এক্সপ্রেস

সর্বশেষ

জনপ্রিয়