Banglar Chokh | বাংলার চোখ

কলারোয়ায় আইএফআইসি ব্যাংকের প্রতিবেশী পিঠা উৎসব

প্রেস বক্স

প্রকাশিত: ০১:১২, ৯ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

কলারোয়ায় আইএফআইসি ব্যাংকের প্রতিবেশী পিঠা উৎসব

.

আইএফআইসি ব্যাংক কলারোয়া উপজেলা শাখার উদ্যোগে ব্যাংকের গ্রাহক, ব্যবসায়ী ও সুধীজনদের নিয়ে এক প্রতিবেশী পিঠা উৎসব
আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (৮ফেব্রুয়ারি) বিকালে ওই প্রতিবেশী উৎসব অনুষ্ঠিত হয়। ব্যাংকের শাখা ব্যবস্থাপক ও অফিসার ইনচার্জ মো: মোক্তার হোসেনের সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-কলারোয়া পৌর সভার মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-কলারোয়া থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, সাতক্ষীরা আইএফআইসি ব্যাংকের পিএলসি শাখা ব্যবস্থাপক হাসানুর রহমান। এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন- ব্যাংকের অফিসার (টিএসও) আনোয়ার হোসেন, মার্কেটিং অফিসার শিমুল হোসেন, কলারোয়া পৌর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুলফিকার আলী, সাংবাদিক অধ্যাপক কেএম আনিছুর রহমান, সাংবাদিক শেখ রাজু রায়হান, আলামিন গাজী,বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে কলারোয়া আইএফআইসি ব্যাংকের শাখা ব্যবস্থাপক ও অফিসার ইনচার্জ মো: মোক্তার হোসেন বলেন-দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি-“তে প্রতিবেশী উৎসব ২০২৪ পালিত হচ্ছে। সারা দেশব্যাপী আইএফআইসি ব্যাংকের বিভিন্ন শাখা ও উপশাখায় এই উৎসব উদযাপিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় কলারোয়া উপজেলার উপশাখার আয়োজনে প্রতিবেশী উৎসব অনুষ্ঠিত হয়েছে । এই উৎসবের
মাধ্যমে শীতের আমেজে উপস্থিত গ্রাহক ও আমন্ত্রিত অতিথিদের মাঝে ঐতিহ্যবাহী দেশীয় পিঠা পরিবেশন করা হয়। তিনি আরো বলেন-আইএফআইসি ব্যাংকসারাদেশে শুধু আর্থিক সেবাই নয় তার গ্রাহক এবং পারিপার্শ্বিক জনসাধারণের পাশে প্রতিবেশী হিসেবে দাঁড়িয়েছে। উৎসবে আতিথেয়তা নেয়া সম্মানিত গ্রাহকরা উক্ত ব্যাংকটির সেবায় সন্তুষ্টি প্রকাশ করেন। এবং তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করে এই ধরনের উৎসব যেন আরও বেশি বেশি আয়োজন করা হয় সে আশাবাদ ব্যক্ত করেন।

সর্বশেষ

জনপ্রিয়