Banglar Chokh | বাংলার চোখ

মোরেলগঞ্জে ওসির অসৌজন্যমূলক আচরণে প্রেস ক্লাবের নিন্দা

প্রেস বক্স

প্রতিনিধি 

প্রকাশিত: ০২:১৫, ১১ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

মোরেলগঞ্জে ওসির অসৌজন্যমূলক আচরণে প্রেস ক্লাবের নিন্দা

.

 বাগেরহাটের মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন একটি সংবাদের বিষয়ে খোঁজ খবর নিতে গিয়ে অশ্লীল ও অপেশাদার ভাষায় কথা বলায় ওসির প্রতি ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন প্রেস ক্লাবের সদস্যরা। একই সাথে এক সপ্তাহের মধ্যে এ ঘটনার সন্তোষজনক সমাধান না হলে পরবর্তীতে ভিন্ন কর্মসূচি নেওয়ার ঘোষণা দিয়েছেন নেতৃবৃন্দ। (১০ ফেব্রুয়ারি) শনিবার প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
   

উল্লেখ্য, গত বুধবার পৌরসভার উত্তর সরালিয়া গ্রামে জমি দখলের বিষয়ে সাংবাদিক সম্মেলন করেন আজিজুর শরীফ ও তার স্ত্রী জেসমিন বেগম। এ বিষয়ে দৈনিক পূর্বাঞ্চলসহ বিভিন্ন গণমাধ্যমে ‘মধ্যরাতে দিনমজুর পরিবারে জমি দখল, সংবাদ সম্মেলন শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাটি দেখে থানার ওসি তার অফিসিয়াল ফোন দিয়ে প্রেস ক্লাব সভাপতি মশিউর রহমান মাসুমের নিকট খোঁজ খবর নেন। এক পর্যায়ে তিনি বলেন, ‘সাংবাকিদরা পুলিশের পাছায় আঙ্গুল দেয়’। এর পরেই ফোন কেটে দেন।

সভায় প্রেস ক্লাবের সভাপতি মশিউর রহমান মাসুম (বাংলাদেশ প্রতিদিন), সাধারণ সম্পাদক রাজীব আহসান রাজু (দৈনিক জনতা), মেহেদী হাসান লিপন (দৈনিক ইত্তফাক), রফিকুল ইসলাম মাসুম (দৈনিক যুগান্তর), এইচ.এম মইনুল ইসলাম (দৈনিক আজকের পত্রিকা), ফজলুল হক খোকন(দৈনিক সমকাল), গণেশ পাল (দৈনিক জনকন্ঠ), এম. পলাশ শরীফ (সময় জার্নাল/প্রতিদিনের বাংলাদেশ) জামাল হোসেন বাপ্পা (দৈনিক কালের কন্ঠ), শেফালি আক্তার রাখী (বাংলাদেশ বুলেটিন), শাজাহান আলী খান (দৈনিক মানবজমিন), মাহবুবুর রহমান(আজকের সংবাদ) উপস্থিত ছিলেন।

সর্বশেষ

জনপ্রিয়