Banglar Chokh | বাংলার চোখ

সিংগাইরে পরিমল হত্যায় জড়িত সন্দেহ ৫ জন গ্রেফতার 

অপরাধ

মুহ.মিজানুর রহমান বাদল,মানিকগঞ্জ

প্রকাশিত: ০৩:১৫, ১৮ মার্চ ২০২৪

সর্বশেষ

সিংগাইরে পরিমল হত্যায় জড়িত সন্দেহ ৫ জন গ্রেফতার 

ছবি:সংগৃহীত

মানিকগঞ্জের সিংগাইরে পরিমল রাজবংশী (২৮) হত্যায় জড়িত সন্দেহে ৫ জনকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। শনিবার (১৬ মার্চ) উপজেলার চারিগ্রাম ইউনিয়নের দাশেরহাটি ও জাইল্যা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে পুলিশ জানিয়েছেন। 
 পুলিশ আরো জানায়, হত্যার রহস্য উদঘাটনে মোবাইল কল লিস্টের সূত্রধরে হত্যাকান্ডে জড়িত সন্দেহে ৫ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে-  উপজেলার দাশেরহাটি গ্রামের মুন্নাফ দেওয়ানের ছেলে মো. চপল দেওয়ান ওরফে এন্টু দেওয়ান (৩৩), উত্তর জাইল্যা গ্রামের মৃত এহিয়া খানের ছেলে সেন্টু খান ওরফে বনু (৩৮), দাশেরহাটি গ্রামের ডংকু মিয়ার ছেলে রাজিব মিয়া(৩৩), চারিগ্রামের সুরেশ ঘোষের ছেলে তপু ঘোষ (২০) ও মোক্তার হোসেনের ছেলে লিমন হোসেন (২১)।
এর আগে গত শনিবার (৯ মার্চ) রাত ১০ টার দিকে উপজেলার চারিগ্রাম ইউনিয়ন উত্তর জাইল্লা গ্রামের চন্দ্র মোহন রাজবংশীর ছেলে পরিমল রাজবংশী নিখোঁজ হন। পরমিলের মা  মিনা রানী রাজবংশী বাদি হয়ে মঙ্গলবার (১২ মার্চ) সিংগাইর থানায় একটি জিডি করেন । ওই দিনই বিকাল ৫ টার দিকে বাড়ির পাশে সমবায় কিন্ডার গার্ডেন স্কুল সংলগ্ন খরের পালার ভিতর থেকে পরিমলের লাশের সন্ধান পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করেন। ওইদিন  রাতে নিহতের পিতা চন্দ্র মোহন রাজবংশী বাদী হয়ে প্রতিবেশী মরন রাজবংশীর ছেলে রামু রাজবংশীর নাম উল্লেখসহ কয়েকজনকে অজ্ঞাত  আসামী করে মামলা দায়ের করেন। দীর্ঘ ৫ দিন পেরিয়ে গেলেও এজাহার ভুক্ত আসামী রামুকে গ্রেফতার  করতে পারেনি পুলিশ। তবে অন্য একটি সূত্র দাবি করছেন, পরকীয়া প্রেমঘটিত ও মাদক সংক্রান্ত ব্যাপারেও পরিমল খুন হতে পারে। 
এ ব্যাপারে সিংগাইর ওসি মো. জিয়ারুল ইসলাম  বলেন, গ্রেফতারকৃতদের  রিমান্ডে জিজ্ঞাসাবাদে হত্যার রহস্য উদঘাটিত হবে। এজাহারভু্ক্ত রামুকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে বলেও তিনি জানান।

সর্বশেষ

জনপ্রিয়