Banglar Chokh | বাংলার চোখ

ওতো  আমার একটা তুড়ির যোগ্য না!  

নির্বাচন

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি 

প্রকাশিত: ০০:৩৫, ১৬ জানুয়ারি ২০২৪

সর্বশেষ

ওতো  আমার একটা তুড়ির যোগ্য না!  

.

ওর মতো উকিলের সাথে বুঝ করতে আমার মতো ইস্রাফিলের নয়-ছয় সময় লাগে নাকি, ওতো একটা তুড়ির যোগ্যনা আমার। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ঈগল প্রতীকের হয়ে কাজ করা মিঠাখালী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মেম্বর উকিল ইজারদারকে উদ্দেশ্য করে এমন কথা বলেছেন মিঠাখালী ইউপি'র সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার।

রবিবার বিকেলে উপজেলার মিঠাখালী ইউনিয়নের মিঠাখালী বাজার মাঠে নির্বাচন পরবর্তী স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তৃতায় ঈগল প্রতীকের কর্মীর উদ্দেশ্যে এমন কথা বলেন নৌকা প্রতীকের পক্ষের প্রভাবশালী নেতা ইস্রাফিল হাওলাদার। মুলত উকিল ইজারদার ঈগলের পক্ষে কাজ করায় নৌকা প্রতীকের ইস্রাফিলের এমন বিষোদগার। 

তার এ বক্তব্য ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়েছে। এ বক্তব্য নিয়ে এখন সাধারণ লোকজনের মুখে মুখে আলোচনা হচ্ছে সবাইতো আওয়ামী লীগেরই, কেউ নৌকা আবার কেউ ঈগল করেছেন। তা নিয়ে নিজেদের মধ্যে এমন ব্যঙ্গ-বিদ্রুপ ও আক্রমণাত্মক আচরণ কেন। তবে ভয়ে নাম প্রকাশ না করার শর্তে ওই এলাকারই কয়েকজনে বলেন, উকিলের মত অনেকেই নির্বাচনের রাত থেকেই বাড়ীঘর ও এলাকা ছাড়া। কারণ বাড়ীঘর ও এলাকা ছাড়া যারা তারা ঈগলের নির্বাচন করেছেন। 

এদিকে ৭জানুয়ারী নির্বাচনের দিনের পর থেকেই এলাকা ছাড়া রয়েছেন ঈগল কর্মী ও ইউপি মেম্বর উকিল ইজারদার। 

সর্বশেষ

জনপ্রিয়